সহি নামাজ শিক্ষা | Namaj Shikhkha

Nurani Namaj Shikhkha | only in freshiman দোয়া, নামাজ, রোজা, যাকাত, সব প্রয়োজনীয় ইসলামিক মাসআলা আরবি বাংলা উচ্চারণ ও অর্থ সহ। এখন আপনার হাতের মুঠোয় পিডিএফ নিচে দেওয়া আছে পড়ুন ও শিখুন ⇅


সহীহ নামাজ শিক্ষা ⎯

সহীহ নামাজ শিক্ষা প্রত্যেকের জন্য একটি সম্পূর্ণ নামাজ এবং কোরআন শেখার সহজ পদ্ধতি । এতে হাদিস এবং কুরআনের রেফারেন্স সহ প্রয়োজনীয় ইসলামিক তথ্য রয়েছে

নামায শিক্ষা গ্রহণ করা প্রত্যেক মুসলিম এর জন্য ফরজ । সহীহ নামাজ শিক্ষা বই এর মাধ্যমে নামাজ পড়ার নিয়ম কানুন গুলো আমরা শিখে নিতে পারি। নামাজ শিক্ষা বই ফ্রি ডাউনলোড করে নিতে পারেন আমাদের ওয়েবসাইট থেকে অথবা অনলাইন পড়ুন।

নামায শিক্ষা বই এ" কিভাবে নামাজ পড়বেন তার বিস্তারিত আলোচনা করা হয়েছে। ➺

সহি নামাজ শিক্ষা গ্রহণের জন্য অনেক উপায় রয়েছে তবে যদি নিজে নিজে বাড়ীতে শেখার চেষ্টা করেন তাহলে নামাজ শিক্ষা বই পিডিএফ ডাউনলোড করুন অথবা আমাদের এই ওয়েবসাইটে অনলাইন পড়ুন ।

এই নামাজ শিক্ষার বই থেকে পাঁচ ওয়াক্ত নামাজ এর নিয়ম কানুন সহি ভাবে শিখে নিতে পারেন।

সহি নামাজ শিক্ষা গ্রহণ করা আমাদের সকলেরই কর্তব্য কারণ নামাজের ফজিলত যেমন অনেক তেমনি নামাজ না পড়ার শাস্তি ও রয়েছে তাই আমাদের উচিত কারো সাহায্য নিয়ে অথবা নামায শিক্ষা বই পিডিএফ ডাউনলোড করে নিতে পারেন।




Nazrul Geet

আল্লাহ্‌ আমাদেরকে পাঁচ ওয়াক্ত নিয়মিত নামাজ পড়ার তৌফিক দান করুন এবং সিরাতুল মুস্তাকিনের পথে চলার তৌফিক দান করুন (আমিন) পোস্ট টি ভাল লাগলে অবশ্যই শেয়ার করবেন, অন্যকে পড়ার সুযোগ করে দিন ।

Previous Post Next Post